সুইটি আক্তার মাদারীপুর:
মাদারীপুরের র্্যাব ৮’ সিপিসি ৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল কোম্পানীর অধিনায়ক, মোহাম্মদ সাদেকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন আহমেদ এর নেতৃত্বে ২৫’ সেপ্টেম্বর শনিবার বিকেলে যৌথভাবে অভিযান পরিচালনা করে কালকিনি উপজেলার কালাইচর এলাকা সাকিনস্থ জনৈক দীলিপ দে, নামক এর মুদি দোকানের
পূর্ব পাশে ইটের সলিং রাস্তার উপরে থেকে ইয়াবাসহ হত্যা মামলার পলাতক আসামী শাকিল বেপারী (১৯) নামে যুবক কে গ্রেফতার করেছে, গ্রেফতার কৃত শাকিল বেপারী কালাইচর এলাকার মহিউদ্দিন বেপারীর ছেলে।

মাদারীপুরের র্্যাব ৮ সিপিসি৩- মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম, ২৫’ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে একজন মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে ২৫ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪’ ৪৫- মিনিট সময় মাদারীপুরের কালকিনি উপজেলার থানাধীন কালাইরচর সাকিনস্থ জনৈক দীলিপ দে, এর মুদি চা দোকানের পূর্ব পাশে ইটের সলিং রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাকিল বেপারী(১৯), পিতাঃ মোঃ মহিউদ্দিন বেপারী, শাকিল বেপারী কে ইয়াবাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪৯৫ (চারশত পঁচানব্বই) পিস কথিত ইয়াবা ট্যাবলেট(যাহার মুল্য অনুমান ১,৪৮,৫০০/-টাকা), মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল, ০২টি সীমাকর্ড- উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার কালকিনি থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এছাড়া কালকিনি থানায় মামলা নং-০১ তাং-০১/৮/২০২০ ইং ধারা:১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৩০২/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড তৎসহ বিস্ফোরক দ্রব্যাদি আইন,১৯০৮ এর ৩/৪ ধারা এর সিএস ভূক্ত পলাতক আসামী। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে