লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আলাউদ্দিন নামে এক যাত্রী নিহত হয়েছে। রোববার (৫ মার্চ) দুপুর ২ টার দিকে ঢাকায় নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে তিনি মারা যান। এরআগে বেলা ১১ টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন অটোরিকশা চালক কামাল হোসেন, যাত্রী আনোয়ারা বেগম ,আবুল হাসান , মো. বদরুদ্দোজা এরমধ্যে কামাল, আনোয়ারা ও হাসান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত আলাউদ্দিন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের কালা মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় চন্দ্রগঞ্জ থেকে অটোরিকশাযোগে নিহত আলাউদ্দিন ও আহতরা লক্ষ্মীপুর শহরে আসছিল। ঘটনাস্থল থেকে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই রাস্তার পাশে পড়ে যায়। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেছে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আলাউদ্দিন ও বদরুদ্দোজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, আশঙ্কাজনক অবস্থায় আলাউদ্দিন ও বদরুদ্দোজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। এরমধ্যে আলাউদ্দিন ঢাকা নেওয়ার পথে মারা গেছে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও সিএনজি আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।