লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জে বিভিন্ন সময় মৃত্যুবরণকারী প্রয়াত আওয়ামীলীগ নেতাদের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাজারের গণমিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন লিঠনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিঙ্কু।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সোলায়মানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন- চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল ওহাব কন্টাক্টর, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান কামাল ও এম ছাবির আহম্মেদ, জেলা আওয়ামীলীগ নেতা মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক মো. কাউসার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক গৌতম মজুমদার, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব ও সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. সাহাব উদ্দিন ও ১ম যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জিকু প্রমুখ।
আয়োজিত স্মরণ সভার প্রয়াত নেতারা হলেন- করোনা যোদ্ধা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, আওয়ামীলীগ নেতা ও চন্দ্রগঞ্জ বাজার কমিটির প্রাক্তণ সভাপতি হাজী ওবায়দুল হক পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক ও আব্দুল গোফরান চিশতি।
প্রধান অতিথির বক্তৃতায় প্রয়াত নেতা স্মৃতিচারণ করে জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিঙ্কু বলেন, দুঃসময়ে দলের কান্ডারী হিসেবে কাজ করেছেন আজকে যাদের স্মরণে আমরা শোকসভা করছি। এসময় তিনি প্রয়াত নেতাদের জন্য মাগফেরাত কামনা করেন।

গোলাম ফারুক পিঙ্কু আরো বলেন, ২০২৩ সালের ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে জামায়াত বিএনপি আন্দোলনের নামে যে কোনো ধরনের সহিংসতা, অগ্নিসন্ত্রাস করে জান ও মালের ক্ষতিসাধন করতে পারে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। জেলা আওয়ামীলীগের এই শীর্ষ নেতা আরো বলেন, জামায়াত সমর্থিত লোকজন খোলস পাল্টে যে কোনো ধরনের নাশকতা চালাতে পারে। এদের বিরুদ্ধে জোরালো অবস্থানসহ তাদের যে কোনো অপতৎরতা মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।