লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে শুরু হয়েছে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩। রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ের মাঠে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- পুলিশ সুপারের সহধর্মিণী ও পুলিশ নারী সভানেত্রী সেলিনা মাহফুজ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল ইসলাম, ডিআইওয়ান একেএম আজিজুর রহমান মিয়া, ডিবি পুলিশের (ওসি) সাহাদাত হোসেন টিটু, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) প্রবীর কুমার দাস, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলাইমান হোসেন ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল আলমসহ প্রমুখ।

এ খেলায় লক্ষ্মীপুর জেলার পুলিশের ২০টি দল অংশগ্রহণ করেন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে এসপি অফিস বনাম কমলনগর থানা। খেলার পূর্বে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলের খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করেন।

পুলিশ সুপার আশরাফ বলেন, শেখ রাসেলকে আমরা গভীরভাবে স্মরণ করছি। একইভাবে গভীরভাবে শ্রদ্ধার সাথে করছি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে। যার জন্ম না হলে আমরা একটি স্বাধীন বাংলাদেশে পেতাম না এবং স্বাধীনভাবে কথা বলতে পারতাম না। আজকের এ খেলার আয়োজন করা সম্ভব হতো না। ব্যাডমিন্টন খেলা হচ্ছে সবচেয়ে কঠিন খেলা। এ খেলার সবসময় দৃষ্টিভঙ্গি সঠিক রাখতে হয়। সকল পুলিশ সদস্যরা এ খেলার মাধ্যমে আনন্দ উপভোগ করবো। যারাই এ খেলায় অংশগ্রহণ করছে সকলেই পুরস্কার পাবে। খেলা মানেই জয়-পরাজয় আছে। হেরে গিয়ে মন খারাপ করার কিছুই নেই।