মাসুম পারভেজ জয়,নরসিংদী:
নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম বলেছেন, জনগণ কেন্দ্রে আসবে, নিজের ভোট নিজে দিবে। নির্বাচন নিজের হাতে তুলে নেবেন না। নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের প্রতি এই আহবান জানান তিনি।

নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা মতবিনিময় সভায় অংশ নেন।

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম এসময় আরও বলেন, ভোটকেন্দ্র দখল করে কোনো প্রচার প্রচারনা চালানো যাবে না । নির্বাচনের দিন ভোটাররা কেন্দ্রে যাবেন, ভোট দিবেন। যথেষ্ঠ পরিমান আইনশৃঙ্গলা বাহিনী মোতায়েন থাকবে। ভোট যার যার অধিকার, এই অধিকার নষ্ট হতে দেয়া হবে না। নির্বাচন কেউ নিজের হাতে তুলে নেয়ার সুযোগ খুঁজবেন না। সকলের সহযোগিতায় আগামী ১১ তারিখ সুষ্ঠু নির্বাচনের আশা করছি।

নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার , নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ আহমেদ।

সভায় কর্তকর্তারা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়া প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের বক্তব্য শুনেন এবং পরামর্শ দেন ।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর নরসিংদী সদরে দুইটি এবং রায়পুরায় ১০ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে সম্প্রতি রায়পুরার পাড়াতলী ইউনিয়নে তিনজন ও সদর উপজেলার আলোকবালীতে নির্বাচনী সহিংসতায় তিনজনের মৃত্যু হয়।

এসময় নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান, নরসিংদীর স্থানীয় নাগরিকরা চাইলেই এখানকার সংঘাত, সংঘর্ষ, টেটাযুদ্ধ ইত্যাদি বন্ধ করা সম্ভব। আগামী ১১ তারিখের নির্বাচনে জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সেই পরিবেশ ইতোমধ্যে আমরা তৈরি করেছি।