মোঃ জুলহাস মিয়া, বরগুনা:
বরগুনা পৌরসভার দক্ষিণ সোনাখালি এলাকা থেকে মাদক ব্যাবসায়ী মাজেদুল ইসলাম আলিম(৪০) ও মোঃ কামরুল খান (১৯) নামের দুই ব্যবসায়ীকে ১০১ পিচ ইয়াবা সহ আটক করেছে থানা পুলিশ। বুধবার রাত্র সারে দশটার দিকে থানা পুলিশের দশ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা পৌরসভার, দক্ষিণ সোনাখালি এলাকা থেকে ১০১পিচ ইয়াবা সহ দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশের একটি দল। আটক মাজেদুল ইসলাম আলিম সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের, ৩নং ওয়ার্ডের মাইঠা এলাকার মৃত্যু লতিফ মৃধার ছেলে এবং কামরুল খান পৌরসভার ৩নং ওয়ার্ডের দক্ষিণ সোনাখালি গ্রামের মোঃ কাসেম হাং এর ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। থানা পুলিশ বাদি হয়ে আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় প্রস্তুতি নিচ্ছেন।

অফিসার ইনচার্জ ( ওসি) তারিকুল ইসলাম জানান, আটককৃতরা ইয়াবা নিয়ে দক্ষিণ সোনাখালি আসলে গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে (ওসি) তদন্ত শহিদুল ইসলাম, এসআই সোহেল খান, এএসআই গনেশ, এএসআই ইউসুফ, এসআই রবিউল, এসআই হারুন সহ দশ জনের একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক কৃত দের নামে মামলা প্রস্তুতি চলছে।