লক্ষ্মীপুর প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, খেলাধুলা হচ্ছে সহশিক্ষা। এর মাধ্যমেই একজন শিক্ষার্থী তার শরীর এবং মনে সমন্বয় সাধন করে। সহশিক্ষা শিক্ষার্থীদের মন ও দেহ ভালো রাখে। যার দেহ ভালো থাকে তার মন ভালো থাকে, পড়ালেখাও সে ভালো করে। সেজন্য সহশিক্ষা কার্যক্রম শিক্ষার্থীদের জীবনে গুরুত্বপূর্ণ অংশ।

শনিবার (২০ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিরা।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ আলম।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুরাদ হোসেনের সঞ্চালনায় এতে আমন্ত্রিত অতিথি ছিলেন- বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল গফুর, শহীদ স্মৃতি একাডেমি পরিচালনা কমিটির সভাপতি নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন রাজু, পৌর ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ পাটোয়ারী রাজু, আওয়ামী লীগ নেতা মোরশেদ আলম সবুজ, মো. বেল্লাল উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য কামরুজ্জান মোল্লা, মো. বাবর, আনিস কবির, মো. আলাউদ্দিন।