সুইটি আক্তার,মাদারীপুর থেকে:
মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব মিয়া ১২’জুলাই ভোর সাড়ে ৫’ঘটিকার সময় ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছে ৮২বছর।

এছাড়া স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন ও ২০১৯- সালে সরকার দলীয় নমিনেশন প্রাপ্ত নৌকা প্রতিক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,

এছাড়া জানা যায়, বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব মিয়া দীর্ঘদিন ধরে কিডনি রোগ সমস্যা সহ বিভিন্ন রোগে ভুগছেন তাকে প্রতি সপ্তাহে ৩/৪ বার ডায়লাইসিস করা লাগতো,

গত ২৮” জুলাই তাঁর মেয়ে গোপা শারমিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়ায়, তাকে আর ডায়লাইসিস করানো হয়নি, হটাৎ করে গত ৭’জুলাই গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে সাথে সাথে ঢাকা নিয়ে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হলে আজ ১৩’জুলাই ভোর সাড়ে ৫’ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করন। মৃত্যু কালে রেখে গেছে এক মেয়ে এক ছেলে ও তার স্ত্রী।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও
মাদারীপুর ২আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এর শোক প্রকাশ এবং শোকাবহ বেদনাদায়ক পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।