লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে জিহাদ (১৮) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় মনির হোসাইন নামে মোটরসাইকেল আরোহী স্থানীয় এক সংবাদকর্মী গুরুত্বর আহত হন। তিনি চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জবাবদিহি পত্রিকার চন্দ্রগঞ্জ থানা প্রতিনিধি বলে জানা গেছে। রবিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সদরের লক্ষ্মীপুর-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কের চন্দ্রগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিহাদ স্থানীয় আলাদাদপুর গ্রামের (দেয়ানজি বাড়ি) জহির উদ্দিনের ছেলে। এদিকে ঘটনার পর পালিয়ে যায় চালক। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলটি উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি বটতলী বাজার থেকে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল। গাড়িটি কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ এলাকার পূর্বপাশে পন্ডিত বাড়ির সামনে এসে পৌঁছালে তার সামনের আরেকটি সিএনজিকে অভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা সাংবাদিক মনির হোসাইনের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি থেকে পড়ে জিহাদ ও মোটরসাইকেল থেকে পড়ে মনির মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা দুইজনকেই উদ্ধার করে চন্দ্রগঞ্জ বাজারের এসএমকে হসপিটালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক জিহাদকে মৃত বলে ঘোষণা করেন।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপর আরেকজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।