মোঃ হুমায়ুন কবির মানিক.
কুমিল্লার মনোহরগঞ্জের ৩৪ কেজি গাঁজাসহ এক যুবককে গ্রেপ্তার করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার উত্তর ঝলম ইউনিয়নের চৌরাইশ গ্রাম থেকে নজরুল ইসলাম (৩৯) নামে ঐ মাদক কারবারীকে গ্রেপ্তার করে গতকাল বুধবার কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে থানার অফিসার ইনচার্জ শফিউল আলমের সার্বিক তত্ত্বাবধানে উপ-পরিদর্শক মিজানুর রহমান, সহকারী উপ-পরিদর্শক এমদাদুল হক, সহপুলিশ পরিদর্শক (তদন্ত) তপন কুমার বাগচীর নেতৃত্বে মনোহরগঞ্জের চৌরাইশ গ্রামের পন্ডিতবাড়ির নজরুল ইসলামের টিনশেড বসত ঘরের খাটের নীচ থেকে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় ঐ গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।
মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিউল আলম জানান, মনোহরগঞ্জের চৌরাইশ এলাকা থেকে ৩৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। এটি এ থানার সর্বোচ্চ উদ্ধারকৃত মাদকদ্রব্য। এ বিষয়ে মনোহরগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে।
তিনি বলেন, এ থানায় যোগদানের পর থেকে কুমিল্লা পুলিশ সুপারের নির্দেশে আমরা মাদক উদ্ধারে জোরতৎপরতা চালাই। এরই অংশ হিসেবে এ মাদক উদ্ধারে সক্ষম হই।
মনোহরগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত, নিরাপদ ও বসবাস উপযোগী করে গড়ে তোলার জন্য পুলিশী সকল প্রকার অভিযান জোরদার করা হবে।