লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায়, নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজ্জামেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল।

বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আবদুল গফুরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুস শহীদ, বিশিষ্ট সমাজ সেবিকা শাহেলা শারমিন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন রাজু।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা দ্বীন মোহাম্মদ মোল্লা, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ পাটোওয়ারী রাজু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আলম সবুজ, সাধারণ সম্পাদক মো. বেল্লাল উদ্দিন ভূইয়া, বিদ্যালয়ের সকল সহকারী শিক্ষক, নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সকল সদস্যসহ অভিভাবক ও শিক্ষার্থীরা।

বক্তরা বলেন, সকল পরীক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। এই বিদায় তোমাদের জন্য বিদায় নয়, শিক্ষা জীবনে আরো এক ধাপ এগিয়ে চলা।

পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।