মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা:
উচ্চতর ডিগ্রি অর্জনের লক্ষ্যে প্রবাসগামী কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আল-আমিন সরদারকে মনোহরগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে নিজ কার্যালয়ে প্রকৌশলী মোহাম্মদ আল-আমিন সরদারকে এ সংবর্ধনা প্রদান করেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এম.এস.সি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জনের জন্য তিনি সরকারি স্কলারশিপে এশিয়ান ইন্সটিটিউট অব টেকনোলজি (এ.আই.টি) থাইল্যান্ডের উদ্দেশ্যে মার্চের প্রথম সপ্তাহে স্বদেশ ত্যাগ করবেন।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক বেলাল হোসেন, যুগ্ম আহবায়ক ও সাবেক সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাকি মিলন, সাবেক সদস্য সচিব নুরুন্নবী চৌধুরী সেলিম, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি মোঃ সাকিব সহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, প্রকৌশলী মোহাম্মদ আল-আমিন সরদার পটুয়াখালীর বাউফল উপজেলার এস.এম আলতাফ হোসেন ও সালেহা বেগম দম্পতির জেষ্ঠ্য সন্তান। জন্ম পটুয়াখালী হলেও আল-আমিন সরদারের শৈশব কেটেছে নারায়ণগঞ্জ জেলায়। সেখানে স্থানীয় একটি বিদ্যালয় থেকে মাধ্যমিক ও সরকারি বিজ্ঞান কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করে তিনি চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ গ্র্যাজুয়েশন কমপ্লিট করেন। ২০১৭ সালের ২৫ মে থেকে তিনি মনোহরগঞ্জ উপজেলা প্রকৌশলী হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি বরিশালের উজিরপুর উপজেলায় কর্মরত ছিলেন। কর্মজীবনের দুই কর্মস্থলেই নিজের মেধা-মননশীলতার মাধ্যমে অগ্রজ-অনুজ সহকর্মীদের মনোরঞ্জনসহ স্থানীয় নাগরিকদের দোরগোড়ায় সরকারের যথাযথ সেবা পৌঁছে দিয়ে অভূতপূর্ব প্রশংসা অর্জন করেন তিনি।