মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা:
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নে মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোবারক খাঁন। ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মীকে সাথে নিয়ে রবিবার দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেন।

এসময় তিনি বিভিন্ন এলাকায় সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে স্থানীয় জনসাধারণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন। পথসভায় বক্তারা জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিতে মোবারক খাঁনকে আওয়ামী লীগের মনোনয়ন দিতে স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রতি সবিনয় আকুতি জানান। বক্তারা বলেন, ‘মোবারক খাঁন আওয়ামী পরিবারের কৃতি সন্তান। সৎ আদর্শবান ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে এলাকার মানুষের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে। সরকারের উন্নয়নকে তৃণমূল পর্যায়ে আরো প্রসারিত করতে আগামী নির্বাচনে মোবারক খাঁনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান স্থানীয় বাসিন্দারা।’
শোভাযাত্রা ও গণসংযোগে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামছুল আলম বাহার, সহ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য জসিম উদ্দিন মিয়াজী, আব্দুর রহিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহাগ মজুমদার, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক মাসুম খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাহাব উদ্দিন, শ্রমিক লীগের সভাপতি নিজাম উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক নেছার উদ্দিন, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, ইউপি মেম্বার রবিউল ইসলাম, মাহবুব খান, শাহজান হোসেন, সোয়াব মেম্বার, শাহজাহান মেম্বার সহ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী।
গণসংযোগের মাধ্যমে স্থানীয় জনগণের সর্মথন পেয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোবারক খাঁন বলেন, ‘আমি আওয়ামী পরিবারের সন্তান। পূর্বপুরুষদের পদাঙ্ক অনুসরণ করে আমিও শৈশব-কৈশোর থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নিজেকে জনকল্যাণে নিবেদিত করার স্বপ্ন বুকে লালন করেছি। আমি সবসময় আমার সামর্থ্য মোতাবেক এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার প্রাণপ্রিয় রাজনৈতিক দল তথা বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে আমি এলাকার উন্নয়ন ও জনগণের ভাগ্যোন্নয়নের লক্ষ্যে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। আমার দৃঢ় বিশ্বাস, আমার অতীত-বর্তমান, পারিবারিক বৃত্তান্ত এবং জনমত বিবেচনা করে আমাদের প্রিয়নেতা, মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল মহোদয় আমাকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মক্রবপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেবেন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মাননীয় মন্ত্রী মহোদয়ের দিক-নির্দেশনা মোতাবেক সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে অগ্রণী ভূমিকা রাখবো ইনশাআল্লাহ।