লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতির আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচনে ১৮টি পদের বিপরীতে ২৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ মঙ্গলবার (২৪ জানুয়ারী) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচন কমিশন কার্যালয়ে (গণমিলনায়তন) এ মনোনয়ন দাখিল করা হয়।
এতে সভাপতি পদে এম ছাবির আহম্মদ ও মিজানুর রহমান বিপ্লব, সহ-সভাপতি পদে আলী করিম ও গৌতম মজুমদার, সাধারণ সম্পাদক পদে মাওঃ আবদুল কুদ্দুছ, মফিজুল আলম স্বপন ও মোহাম্মদ আলী
সহ-সাধারণ সম্পাদক পদে কাজী মামুনুর রশিদ বাবলু, সাংগঠনিক সম্পাদক পদে বাবুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মিনহাজুর রহমান বিনতু ও মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক পদে মো. সাহাব উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক পদে মো. সেলিম ও মুনসুর আহাম্মদ ভূঁইয়া, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো. জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহাম্মদ শাহাদাৎ ও মো. সালাউদ্দিন, প্রচার সম্পাদক পদে নাছির খাঁন, দপ্তর সম্পাদক পদে মোঃ সেলিম, কার্যনির্বাহী সদস্য পদে অঞ্জন কুমার কুরী, সাজু পাটোয়ারী, মোঃ গিয়াস উদ্দিন, সামছু উদ্দিন রাজু, জামাল পাশা, নূরউদ্দিন পারভেজ, মো. শাহনেওয়াজ ও নাজমুল হোসেনসহ ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
নির্বাচন পরিচালনা উপ-পরিষদের নির্বাচন কমিশনার বাবু শান্তি রঞ্জন পাল ও মো. আলী হোসেন ২৭ জনের মনোনয়নপত্র দাখিলের সত্যতা নিশ্চিত করে বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কমিশনের সবধরনের প্রস্তুতি রয়েছে। আগামী ১১ ফ্রেব্রুয়ারী বণিক কল্যাণ সমিতির ভোট গ্রহণের তারিখ নির্ধারিত আছে।