নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগ (অনার্স) প্রথম বর্ষের মেধাবী ছাত্র মোঃ আনিছ হোসেন মিঠু (২৩) দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে আজ ৭ই মার্চ (সোমবার) সকাল ১০ টায় ইন্তেকাল করেন।

আনিছ হোসেন মিঠু (২৩) নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের কৃষ্ণরামপুর গ্রামের মার্কাজ মসজিদের পাশে (মেহের বানুর বাপের বাড়ীর) আব্দুল মালেক এর দ্বিতীয় পুত্র।

আনিছের বাবা বলেন, ২০২০ সালের ২০ আগষ্ট তারিখ থেকে হঠাৎ করে বুকে ব্যথা, বমি শুরু হয় কিন্তু দেশব্যাপী চলমান করোনাভাইরাস দুর্যোগের কারণে স্থানীয় ডাক্তারের কাছেই চলে তার চিকিৎসা। এরপর নোয়াখালী মাইজদীর প্রাইম, গুডহিল, মা ও শিশু হাসপাতালে পরীক্ষা নিরিক্ষা করে জানতে পারেন তার দুটি কিডনি ইনফেকশন হয়ে যায় । পরে নোয়াখালী থেকে ইমার্জেন্সি ঢাকার ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতালের প্রখ্যাত নেপ্রোলজিস্ট (কিডনি স্পেশালিষ্ট) প্রফেসর ডা. এম এ সামাদ অধীনে চিকিৎসা নেন তিনি।

পরবর্তিতে আনিছ গণস্বাস্থ্য নাগরিক হাসপাতালের ডাক্তার আমির মোহাম্মদ কায়সার(কিডনী রোগ বিশেষজ্ঞ) তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।
পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে কিডনী বিভাগে ডাঃ ফজলে এলাহীর তত্বাবধানে চিকিৎসা চলছিলো।

গককাল রবিবার বিকেলে ডায়ালাইসিস সম্পন্ন করে বাসায় ফিরলে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে রাত ১০ টায় নোয়াখালী জেনারেল হাসাপাতালে চিকিৎসার চলাকালিন সময়ে অবস্থার অবনতি হলে সকাল ৮ টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে থেকে ঢাকা নেয়ার পথে কুমিল্লা গৌরীপুর নামক স্থানে পৌছালে সকাল ১০ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।